আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ ইং

শাহজাদপুরে ৫৫ বছরের লম্পট কর্তৃক ৪ বছরে শিশু ধর্ষিত

নিজস্ব প্রতিবেদক :

সিরাজগঞ্জের শাহজাদপুরে ৫৫ বছর বয়সী চাচার বিরুদ্ধে পৌণে চার বছরের ভাতিজীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

উপজেলার কৈজুরী ইউনিয়নের গুঁধিবাড়ি ফকিরপাড়া মহল্লার মৃত বাবু ফকিরের ছেলে ৪ সন্তানের জনক লম্পট হোসেন আলী (৫৫) তার চাচাতো ভাই হতদরিদ্র তাঁত শ্রমিকের ৩ বছর ৯ মাস বয়সী শিশু কন্যাকে টিভিতে কার্টুন দেখানোর কথা বলে নিজ বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করেছে মর্মে অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (৭ জুন) দুপুর ১ টার দিকে লম্পট হোসেনের নির্জন বাড়িতে। এ ঘটনা জানতে পেরে স্থানীয় এমপি ও কেন্দ্রীয় আওয়ামী লীগ কার্যনির্বহী কমিটির সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা ধর্ষিতার পরিবারের পাশে দাঁড়িয়ে চিকিৎসাব্যয় নির্বাহসহ সব ধরনের সহযোগীতা দেয়ার আশ্বাস দিয়েছেন।

বুধবার (৮জুন) সন্ধ্যায় সরেজমিন পরিদর্শনকালে উপজেলার গুঁধিবাড়ি ফকিরপাড়া মহল্লার বেশ কয়েকজন এলাকাবাসী ও নজরুলের চাচাতো ভাই ঝুনো প্রামানিকের স্ত্রী নছিরন (৪৫) ঘটনার সত্যতা স্বীকার করে জানান,

মঙ্গলবার দুপুরে লম্পট হোসেনের স্ত্রী সন্তানেরা আশরাফ মেম্বারের বাড়িতে কুন (সূতা) কাটতে গেলে নির্জন বাড়িতে টিভিতে কার্টুন দেখানোর কথা বলে শিশু ভাতিজিকে ডেকে নিয়ে ধর্ষণ করে লম্পট হোসেন। ধর্ষণের ফলে অতিরিক্ত রক্তক্ষরণে অসুস্থ হয়ে পড়লে তাকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

এ বিষয়ে ভিকটিমের পিতা ভীত সন্ত্রস্থ কন্ঠে বলেন, ‘আমি খুব গরীব। আমাদের কেউ নেই। এ বিষয়টি গ্রামপ্রধানদের জানিয়েছি। তারা বিচার দিতে চেয়েছেন। উপযুক্ত বিচার দিতে না পারলে থানা পুলিশে তারাই জানাবে বলেও আশ্বাস দিয়েছে।’

এদিকে, ঘটনার পর থেকেই লম্পট হোসেন আলী এবং তার পরিবারের সদস্যরা অজ্ঞাত স্থানে গা ঢাকা দিয়েছে। এই লোমহর্ষক ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ